X

বোয়ালখালীতে অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলায় মো. আসাদুজ্জামান হাছান (৩০) নামে একজন যুবলীগ নেতাকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে পুলিশ। হাছানের বাড়িতে তল্লাশি করে দুটি দেশীয় তৈরি এলজি ও ১১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এছাড়া তার বাড়ি থেকে একটি ওয়াকিটকি এবং একটি খেলনা পিস্তল পাওয়া গেছে।বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ওমর সওদাগর বাড়ীর মো. সাইফুল আলমের ছেলে মো. আসাদুজ্জামান হাছান উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক।

সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে খুলনা জেলার একটি মামলার সূত্র ধরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নে এ যুবলীগ নেতার বাড়ী ঘেরাও করে তল্লাশি চালায় খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) ও বোয়ালখালী থানা পুলিশ । বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ্ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।তিনি জানান, খুলনা জেলা থেকে বেশ কিছু মোবাইল চুরির ঘটনা ঘটে। এতে আসাদুজ্জামান হাছানের নাম বেরিয়ে আসে। খুলনা নগর পুলিশ সহায়তা চাইলে সাথে সাথে এ অভিযান পরিচালনা করা হয়।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) একেএম এমরান ভূঁইয়া বলেন, আমাদের ধারণা, পুলিশ পরিচয়ে ছিনতাই-ডাকাতির সঙ্গেও সে জড়িত। ২০১৬ সালের ৩১ আগস্ট হাটহাজারী থানা এলাকা থেকে ৩টি মোটর সাইকেল চুরির ঘটনায় গ্রেফতার হয়েছিল।

২০১৬ সালের ৫ মে হাটহাজারী থানা এলাকা থেকে ৩টি মোটর সাইকেল চুরির ঘটনার তদন্তে এ যুবলীগ নেতার নাম বে্রিয়ে আসলে ওই বছর ৩১ আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার কালুরঘাট এলাকা থেকে হাটহাজারী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিলো।

এছাড়াও এলাকায় মোটর সাইকেল চুরি, ইয়াবা ব্যবসাসহ বিভিন্ন অপরাধের কারণে ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর শনিবার আসাদুজ্জামান হাছানের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে করেন পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জসিম।

মন্তব্য করুন

comments