X

হাটহাজারীতে ৮০টি কাগজপত্রবিহীন অবৈধ মোটরসাইকেল জব্দ

জব্দকৃত মোটরসাইকেল

চট্টগ্রামের হাটহাজারীতে যানজট নিরসনে বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ।চট্টগ্রাম জেলা পুলিশ ও হাটহাজারী মডেল থানা পুলিশ যৌথভাবে হাটহাজারীতে যানজট নিরসনে পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে।পুলিশ অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৮০টি কাগজপত্রবিহীন অবৈধ মোটরসাইকেল জব্দ করে।এসময় সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা সরিয়ে দেয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, হাটহাজারী উপজেলার বিভিন্ন স্থানে যানজট কমাতে জেলা পুলিশের সহযোগীতায় (২৬ আগষ্ট)শনিবার সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত হাটহাজারী-চট্টগ্রাম মহাসড়কস্থ বাসস্ট্যন্ড ও থানার সামনে থেকে প্রায় ৮০টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।এসময় পুলিশ হাটহাজারী বাসস্ট্যন্ড,কলেজ গেইট, কাচারী সড়কের দুই পার্শ্বের অবৈধ স্থাপনা ও পার্কিং সরিয়ে দেয়। যৌথ অভিযানে মডেল থানার বেশ কয়েকটি টিম কাজ করে।

চট্টগ্রাম উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা বলেন, পবিত্র কোরবানি ঈদকে সামনে রেখে যান চলাচল স্বাভাবিক রাখতে হাটহাজারী বাসস্ট্যন্ড, কলেজ গেট, কাচারী সড়কসহ কয়েকটি স্থানে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৈধ কাগজপত্র না থাকায় জব্দ করা হয়েছে ৮০টি মোটরসাইকেল। পরীক্ষা-নিরীক্ষা করে এসব মোটরসাইকেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এব্যাপারে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম জানান,আসন্ন পবিত্র ঈদকে সামনে রেখে যানচলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।অভিযানে ৮০টি মোটর সাইকেল জব্দ করা হয়।জব্দ কৃত মোটর সাইকেলের কাগজপত্র পরিক্ষা-নিরীক্ষা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

মন্তব্য করুন

comments