X

নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ভুয়া কাগজপত্রসসহ একজন গ্রেফতার

বন্দর নগরী চট্টগ্রামের বন্দর থানাধীন কলসীদিঘী রোড, ওমরশাহপাড়া ফাইভ স্টার স্টুডিও নামক দোকানে অভিযান পরিচালনা করে বিভিন্ন রকমের জাল সার্টিফিকেট, জন্ম সনদ, চারিত্রিক সনদ, স্ক্যানার সহ কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম সহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর নাম,মোঃ ইমরান হাওলাদার(২৮), পিতা-মামুন হাওলাদার, মাতা-সালমা বেগম, সাং-ছোট হারজা, মামুন হাওলাদারের নতুন বাড়ি, থানা-মঠবাড়ীয়া, জেলা-পিরোজপুর, বর্তমানে-ফাইভ স্টার স্টুডিও, কলসী দিঘীর রোড, ওমরশাহ পাড়া, থানা-বন্দর, জেলা-চট্টগ্রাম।

১২ আগসট ২০১৭ইং তারিখ বিকাল সাড়ে ৫ টার দিকে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে এসআই মাকসুদ আহামদ এসআই শেখ তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানাধীন কলসীদিঘী রোড, ওমরশাহ পাড়া ফাইভ স্টার স্টুডিও নামক দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে ইমরান হাওলাদার গ্রেফতার করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করে লিখিত ও অলিখিত ৯টি জাল সার্টিফিকেট,৬টি জাল চারিত্রিক সনদ, একটি জাল পরিচয়পত্র, একটি জাল প্রশংসা পত্র, একটি জাতীয়তা সনদ, ৫টি জাল জন্ম সনদ, একটি কম্পিটারে সিপিইউ, একটি স্ক্যানার, একটি কালার প্রিন্টার, একটি এলইডি মনিটর ও একটি কী-বোর্ড উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত জালিয়াতির মাধ্যমে সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট প্রস্তুত করে বিক্রয় করে আসছিলো বলে স্বীকার করে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে বন্দর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

comments