পটিয়ায় পরকীয়ার জেরে গৃহবধূ খুন;ঘাতক স্বামী গ্রেফতার

233

চট্টগ্রামের পটিয়ায় জাহানারা বেগম (৩০) নামে দুই সন্তানের জননীকে নির্মমভাবে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ার কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। পুলিশ ঘাতক স্বামী নাজিম উদ্দিনকে গ্রেফতার করেছে।

জাহানারা সাতকানিয়া উপজেলার উত্তর কালী নগর এলাকার নুর আহমদের কন্যা এবং পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের ২নং ওয়ার্ডের নাজিম উদ্দিনের স্ত্রী।

ঘাতক স্বামী নাজিম উদ্দিন পটিয়ার শোভনদন্ডী ইউনিয়নের মো: হাশেমের পুত্র।

আজ মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত জাহানারা মারা যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নাজিম উদ্দিনের সাথে ৭ বছর আগে জাহানারার বিয়ে হয়। তাদের সংসারে বর্তমানে এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। পুত্রটির বয়স তিন মাস। স্বামী নাজিম বেশ কিছুদিন ধরে এক গার্মেস্টস কর্মীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন।

এক পর্যায়ে ওই মেয়েকে গত এক মাসে পূর্বে বিয়ে করে ঘরে তুললে এ নিয়ে তাদের সংসারে অশান্তি দেখা দেয় এবং প্রায় সময় ১ম স্ত্রী জাহানারাকে মারধর ও বিভিন্নভাবে নির্যাতন চালাতে থাকেন। গত শনিবার রাতে পুনরায় স্বামী ও ননদরা মিলে লোহার রড দিয়ে পিটিয়ে এক পর্যায়ে অজ্ঞান করে ফেলেন। এসময় পরিবার ও এলাকার লোকজন গৃহবধূকে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যান।

গৃহবধূর পিতা নুর আহমদ জানিয়েছেন, তার কন্যা জাহানারাকে স্বামী নাজিম প্রায় সময় মারধর করতেন। স্বামীর মারধর ও নির্যাতনের শিকার হয়ে জাহানারা মারা গেছেন বলে দাবি করেন।

এ ব্যাপারে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ নেয়ামত উল্লাহ বলেন, পরকীয়ার জের ধরে মূলত এই গৃহবধূকে হত্যা করা হয়েছে। স্বামী নাজিমকে গ্রেফতার করা হয়েছে এবং পটিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

comments