X

গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটর সাইকেল সহ চোর চক্রের চারজন গ্রেফতার

বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন হাসিনা বেকারীর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে দুটি চোরাই মোটর সাইকেল উদ্ধার সহ সংঘবদ্ধ চোর চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো
১) আবদুল নুর(২০), পিতা-মকবুল আহমদ, মাতা-মারিয়া খাতুন, সাং-জোবরা (শাহ আহম্মদের বাড়ী), থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম।
২) মোঃ ইফতেহার হোসেন(২২), পিতা-মোঃ মাহাবুল বশর, মাতা-ছৈয়দা নুর বেগম, সাং-ইছাপুর (ছৈয়দ বাড়ী), থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম।
৩) মোঃ আরাফাত(২০), পিতা-মোঃ বেলাল, মাতা-শাহানাজ আক্তার, সাং-জোবরা তেভাগা খামার(নজীর আহমদ এর বাড়ী), থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম।
৪) মনির উল্লাহ(২০), পিতা-মৃত কবির আহমদ, মাতা-মমতাজ বেগম, সাং-পশ্চিম চাম্বল(বাংলা বাজার), থানা-বাঁশখালী, চট্টগ্রাম, বর্তমানে-মাইজপাড়া জোহা মসজিদের পার্শ্বে(মনিরের বিল্ডিং এর ভাড়াটিয়া), থানা-চান্দগাঁও, জেলা-চট্টগ্রাম।

গতকাল ০৭ই আগস্ট ২০১৭ইং দুপুর ১২.৩০ টার দিকে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ হুমায়ুন কবির এর নের্তৃত্বে এসআই মোঃ ফিরোজ, এসআই রতন কান্তি দে সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সিএমপি’র পাঁচলাইশ থানাধীন মুরাদপুর মোড় হাসিনা বেকারীর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল বিক্রয় করাকালীন সময়ে তাদের গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ১টি পালসার মোটর সাইকেল যার রং-ব্লু, চেচিস নং-MD2A1102Z7DCH33500, ইঞ্জিন নং-DH2CDH 70303, চট্টমেট্রো ল-১৩-৭৭৬৪ যা রেজিঃ নং সঠিক নয় বলে তারা জানায় এবং ১টি হিরো গ্লামার মোটর সাইকেল রং-লাল, যার চেচিস নং-অস্পষ্ট, ইঞ্জিন নং-Q7HASMQ6449, রেজিঃ নং- ঢাকা মেট্রো-হ- ৩১-২৭৪২।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বিভিন্ন জেলা থেকে মোটর সাইকেল চুরি করে চট্টগ্রাম মহানগরে বিক্রি করে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ

মন্তব্য করুন

comments